সিলেট জেলা ছাত্রদল নেতা মাসরুর রাসেল গ্রেফতারে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মিজান চৌধুরী।

199

সিলেট জেলা ছাত্রদল নেতা মাসরুর রাসেল গ্রেফতারে নিন্দা
ও প্রতিবাদ জানিয়েছেন মিজান চৌধুরী।

সিলেট জেলা ছাত্রদলের সংগ্রামী সহ সভাপতি মাসরুর রাসেল কে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা প্রযুক্তি দলের সাবেক সাধারন সম্পাদক সিলেট জেলা ছাত্রদল নেতা মোঃ মিজানুর রহমান চৌধুরী।

বিবৃতি তিনি বলেন, দেশের বিএনপি ও বিরোধী দলগুলো নিশ্চিহ্ন করে দেশকে বিরাজনীতিকরণের ঘৃণ্য উদ্দেশ্য সাধনে সরকার এতটাই বেপরোয়া হয়ে উঠেছে যে, গুম, খুন, অপহরণের পাশাপাশি বিরোধী নেতাকর্মীদের গ্রেফতার করে মিথ্যা মামলা দিয়ে কারাগারে প্রেরণ করছে। বর্তমানে করোনা ভাইরাসের দুর্যোগময় সময়ে বিএনপি নেতাকর্মীরা যখন গরিব ও দুস্থ মানুষদের সাহায্যে এগিয়ে এসেছে তখন তাদের গ্রেফতার করে কারান্তরীণ করা সরকারের অশুভ ইচ্ছারই বহিঃপ্রকাশ। তিনি বলেন, এসব অপকর্মের মূল লক্ষ্য একটাই- ক্ষমতাকে চিরদিনের জন্য পাকাপোক্ত করা। কিন্তু সরকার এসব কুকর্ম করে ক্ষমতা কুক্ষিগত রাখতে পারবে না। রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলেই মাসরুর রাসেল কে গ্রেফতার করা হয়েছে।

মিজান চৌধুরী গ্রেফতারের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার বিরুদ্ধে দায়ের করা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তি দেওয়ার জোর দাবি জানান।