আমার লক্ষ্য ও উদ্দেশ্য হলো শিবগঞ্জ উপজেলার তৃনমূল থেকে শুরু করে সকল ক্ষেত্রে উন্নয়ন করা-এমপিঃ জিন্নাহ

58

আমার লক্ষ্য ও উদ্দেশ্য হলো
শিবগঞ্জ উপজেলার তৃনমূল থেকে শুরু করে সকল ক্ষেত্রে উন্নয়ন করা
….এমপিঃ জিন্নাহ

এস আই সুমন, স্টাফ রিপোর্টার:
বগুড়ার শিবগঞ্জ পৌরসভার নাগরিক সেবার মান আরো একধাপ বাড়লো । এগিয়ে গেলো উন্নয়ন মূলক কাজ। পৌরবাসী এবার যুক্ত হতে যাচ্ছে বিশুদ্ধ পানি ও উন্নত ড্রেনেজ ব্যবস্থার সঙ্গে।
প্রতিটি নাগরিকের দ্বারপ্রান্তে সুপেয় পানি সরবরাহের লক্ষ্যে বাংলাদেশের ৩০টি পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের আওতায় প্রায় ৯ কোটি টাকা ব্যয়ে শিবগঞ্জ পৌরসভায় পানি সরবরাহ ব্যবস্থাপনা প্রকল্পের কাজ শুরু হয়েছে। রবিবার (৪অক্টোবর) বেলা ১২টার দিকে পৌর সভা চত্বরে আনুষ্ঠানিকভাবে এ প্রকল্প কাজের উদ্বোধন করা হয়।
এ প্রকল্পের আওতায় রয়েছে, পানি শোধনাগার, ওভারহেড ট্যাঙ্ক, টেস্ট টিউবওয়েল ও পাম্প হাউজসসহ এ প্রকল্পের বিভিন্ন নির্মাণ কাজ প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন, ৩৭ বগুড়া -০২ শিবগঞ্জ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ্। এসময় তিনি বলেন, আমি উন্নয়নে বিশ্বাসী। আমার লক্ষ্য ও উদ্দেশ্য হলো শিবগঞ্জ উপজেলার তৃর্ণমুল থেকে শুরু করে সকল ক্ষেত্রে উন্নয়ন করা। এজন্য শিবগঞ্জ বাসীর উচিৎ আমাকে সু পরামর্শ দিয়ে এ উন্নয়নকে এগিয়ে নিয়ে যাওয়া। আপনাদের যে কোন সমস্যার জন্য সরাসরি আমার কাছে গিয়ে বললে আমি যথাসাধ্য তা সমাধানের চেষ্টা করব।
পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু, শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আলমগীর কবীর,উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, নির্বাহী প্রকৌশলী জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বগুড়া আবুল কালাম আজাদ, শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) এস.এম বদিউজ্জামান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী জাহানারা খাতুন,কিচক ইউপি চেয়ারম্যান শাহজাহান চৌধুরী,রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, বিহার ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম, পৌর আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আমিনুল হক দুদু, এমদাদুল হক, কৃষক লীগ নেতা লুৎফর রহমান, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান বাদশা, সাধারণ সম্পাদক এরফান আলী, পৌর কাউন্সিলর হারুনুর রশিদ, সাইফুল ইসলাম, মাজেদা বেগম, প্রকল্প প্রকৌশলী লোকমান হোসেন, রায়নগর ইউপি সদস্য তোফাজ্জল হোসেন তোফা, জাপা নেতা গোলাম রব্বানী পুটু, মোশারফ হোসেন, মোজাফ্ফর হোসেন, আব্দুল মালেক অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আব্দুল করিম প্রমুখ।

এস আই সুমন
স্টাফ রিপোর্টার,বগুড়া।
তারিখঃ ০৪/১০/২০২০ ইং