বগুড়ার ঐকিহাসিক মহাস্থান প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত

17

বগুড়ার ঐকিহাসিক
মহাস্থান প্রেসক্লাবের
মাসিক সভা অনুষ্ঠিত

এস আই সুমন,স্টাফ রিপোর্টারঃ
বগুড়ার ঐতিহাসিক মহাস্থান প্রেসক্লাব এর মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩অক্টোবর) সন্ধ্যা ৭টায় মহাস্থান প্রেসক্লাব এর সভাপতি আনিছুর রহমান মিটুর সভাপতিত্বে মাসিক সভায়, তিনি প্রেসক্লাবের সদস্যদের উদ্দেশ্যে বলেন,
আমাদের দেশের প্রত্যেক জেলা ও উপজেলাসহ গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে প্রেসক্লাব রয়েছে। এটি সাংবাদিকদের সামাজিক মিলনকেন্দ্র। যাহা সাংবাদিক সমাজের জন্য একটি অন্যতম প্রয়োজনীয় একটি সংগঠন।
কিন্তু আমাদের ভিতরে সেই আন্তরিকতা সৃষ্টি করতে হবে। অনেক সময় নিজেদের ভুল বোঝাবুঝি কর্মকান্ডকে ঈর্ষান্বিত মনোভাব বুঝায়! আমাদের সবাইকে এমন মনোভাব পরিত্যাগ করা প্রয়োজন। সাংবাদিকরা জাতির বিবেক। আমরা কখনো ভুল কাজ করতে পারি না। ভাল কিছু বস্তুনিষ্ঠ সংবাদের আশায় জাতি আমাদের দিকে তাকিয়ে থাকে।
তাই আমি আমার প্রেসক্লাবের প্রত্যেক সাংবাদিককে অনুরোধ করবো কেউ অপসাংবাদিকতা করবেন না। সবাই যার যার অবস্থান থেকে সৎ আদর্শবান হয়ে কাজ করুন। একজন সাংবাদিক আরেকজন সাংবাদিককে সহকর্মী বা ভাই ভাবুন। সবার সাথে সু সম্পর্ক বজায় রাখুন। তাহলেই আমাদের সাংবাদিক সমাজকে হেয় করার সাহস কারো হবে না।
এসময় উপস্থিত ছিলেন, মহাস্থান প্রেসক্লাবের সহ-সভাপতি সাইদুর রহমান সাজু, সহসভাপতি সৈয়দ আব্দুর রহিম সাজু, সাধারন সম্পাদক এসআই সুমন, যুগ্ন সাধারন সম্পাদক ওবায়দুর রহমান, যুগ্ন সম্পাদক গোলাম রব্বানী শিপন, কোষাধ্যক্ষ নুরনবী রহমান, দপ্তর সম্পাদক আজিজুল হক বিপুল, প্রচার সম্পাদক সেলিম উদ্দিন, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক, সোহাগ মাহবুব, নির্বাহী সদস্য আলহাজ্ব আব্দুল বাছেদ (প্রতিষ্ঠাতা সভাপতি), রহেদুল ইসলাম,আমিনুল ইসলাম, তাহেরা জাহান লিপি,সাখাওয়াত হোসেন আব্দুল বারী, মুনসুর রহমান আকাশ, রাহাতুল আলম রাহাত, ফজলুল হক প্রমুখ।

এস আই সুমন
স্টাফ রিপোর্টার,বগুড়া।
তারিখঃ ০৩/১০/২০২০ ইং