বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রযুক্তি দলের দোয়া ও আলোচনা সভা।

148

“তথ্য ও প্রযুক্তি নির্ভর প্রচার-প্রচারণায় বিএনপি একটি সহযোগী শক্তি বাংলাদেশ জাতীয়তাবাদী প্রযুক্তি দল”-

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এবং বিএনপি চেয়ারপারসন সাবেক তিনবারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় জাতীয়তাবাদী প্রযুক্তি দলের উদ্যোগে অাজ নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি-জনাব ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, বিএনপি নেতা ও মেয়র প্রার্থী, ঢাকা দক্ষিণ সিটি। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক জনাব- ওয়ালিদ খান,প্রযুক্তি দলের সহসভাপতি ইঞ্জিনিয়ার শাহরিয়ার আহমেদ, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইদুল ইসলাম   সিনিয়র যুগ্ম সম্পাদক ইব্রাহিম মন্ডল  সহ ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের সভাপতি ও তিতুমীর কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ এবং জাতীয়তাবাদী প্রযুক্তি দলের কেন্দ্রীয় ও বিভিন্ন ইউনিট থেকে আগত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অত্র দলের সহসভাপতি আনিসুজ্জামান   আনিসের সভাপতিত্বে উক্ত সভায় ইশরাক হোসেন বলেন সরকার যখন গনতন্ত্র সহ গনমাধ্যমকে কুক্ষিগত করে  তাদের পক্ষে করে নিয়েছে তখন এই অনলাইন ভিত্তিক সহায়ক সংগঠন গুলোর মাধ্যমে দেশ ও দেশের বাহিরে জনগনের হয়ে খবর সহ যাবতীয় তথ্য পোঁছে দিচ্ছে,তিনি প্রযুক্তি দলকে ধন্যবাদ দিয়ে দলের পাশে থাকবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

উক্ত দোয়ার অনুষ্ঠানে   সঞ্চালনার দায়িত্ব পালন করেন তিতুমীর কলেজের ছাত্রনেতা  প্রযুক্তি দলের কেন্দ্রীয় কমিটির  সাধারণ সম্পাদক  শিহাব উদ্দিন সিয়াম।

অনুষ্ঠানকে সার্বিক ভাবে সফল করার জন্য যারা সহযোগিতা এবং শ্রম দিয়েছেন সকলকে আন্তরিক ধন্যবাদ এবং সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী প্রযুক্তি দলের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব এম এ হাসান সুমন ও উক্ত দলের প্রধান সমন্বয়ক জনাব মুজিবুর রহমান মঞ্জু এবং সিনিয়র সহ-সভাপতি এস এম জহিরুল ইসলাম মুকুল

তারা বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছেন জনতার মেয়র নামে খ্যাত- তরুন প্রজন্মের অহংকার’বিএনপি নেতা জনাব- ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের প্রতি।

প্রযুক্তি দলের কেন্দ্রীয় নেতারা সব সময় দেশ ও দলের জন্য অনলাইন সহ রাজপথে থাকবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।