যুক্তরাজ্য বিএনপি নেতা শহীদুল ইসলাম মামুনের ঈদ শুভেচ্ছা

51

মুসলিম উম্মাহর অন্যতম বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে দেশ-বিদেশের সর্বস্তরের জনতা ও জাতীয়তাবাদী পরিবারের সকল নেতা-কর্মী এবং সমর্থকদের কে  ঈদ শুভেচ্ছা, ঈদ মোবারক জানিয়েছেন সিলেট মদনমোহন কলেজের প্রভাবশালী সাবেক ছাত্রনেতা এবং যুক্তরাজ্য বিএনপির সফল সংগঠক,যুক্তরাজ্য বিএনপির সাবেক সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক, দেশনায়ক জনাব তারেক রহমানের  অত্যান্ত আস্থাভাজন জনাব -শহীদুল ইসলাম মামুন।

আজ  এক শুভেচ্ছা বার্তায় ঈদের শুভেচ্ছা জানিয়ে সাবেক এ ছাত্রনেতা বলেন, ত্যাগ ও কুরবানীর সুমহান শিক্ষা নিয়ে মুসলিম উম্মাহর দোয়ারে এসেছে পবিত্র ঈদুল আযহা। আমরা এবছর এমন এক সময়ে ঈদ উদযাপন করতে যাচ্ছি যে সময়ে আমাদের প্রাণপ্রিয় নেত্রী গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া গৃহবন্দির মত আছেন। দেশের সর্বত্র বিচারের বানী আজ নিভৃতে কাদঁছে। আমরা আশা করছি অবৈধ সরকার কুরবানীর সুমহান ত্যাগ থেকে শিক্ষা নিয়ে আমাদের নেত্রীকে অচিরেই চুড়ান্ত ভাবে মুক্তি দিবে।

আসুন ঈদের শিক্ষায় আলোকিত হয়ে ভেদাভেদ ভুলে সবাই পর¯পরের আপন থেকে আরো আপন হয়ে যাই। সামাজিক ও ভ্রাতৃত্বভোধের বন্ধন অটুট ও সুদৃঢ় রাখি। ঈদুল আযহার এই ধারা শুধু ঈদ নয় বছরের প্রতিটি দিনেই অব্যাহত রাখতে হবে। পবিত্র ঈদুল আযহা বয়ে আনুক জাতি-ধর্ম নির্বিশেষে আমাদের মধ্যে অনাবিল আনন্দ, সুখ, শান্তি, সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের নব বার্তা। সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা

ঈদ মোবারক। – বিজ্ঞপ্তি