যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা লিটু’র ঈদ-উল আযহার শুভেচ্ছা

74

 

আসছে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে দেশবাসী ও প্রবাসী ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট বিশ্বনাথের কৃতিসন্তান  সিলেট এমসি কলেজের সাবেক ছাত্রলীগ নেতা, স্বাধীনতার স্থপতি,জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ও মাদার অফ হিউম্যানিটি দেশরত্ন শেখ হাসিনার অাদর্শের সৈনিক এবং যুক্তরাজ্য আওয়ামীলীগ পোর্টসমাউথ শাখার বিপ্লবী সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক, তারুণ্যের প্রতীক জনাব আশরাফ মফজ্জুল লিটু।

অাজ সংবাদপত্রে পাঠানো এক ঈদ শুভেচ্ছা বার্তায়,তিনি বলেন, শান্তি, সহমর্মিতা,ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয় পবিত্র ঈদুল আযহা।

আমরা সবাই যেন, ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে পবিত্র ঈদুল আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে দুর্যোগ ও দুঃসময়ে এগিয়ে এসে মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করতে পারি। পবিত্র ঈদুল আযহা বয়ে আনুক সকলের জীবনে অনাবিল সুখ শান্তি, সৌহার্দ ও ভ্রাতৃত্বের বন্ধন।

অসহায় ও হতদরিদ্র মানুষের মুখে হাসি ফুটিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে এসে ভাতৃত্বের বন্ধনে একত্রিত হয়ে আমরা যেন ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারি। ঈদ মানে সবাই মিলে খুশিতে থাকা।

করোনাভাইরাসের সংক্রমন প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে শারীরিক দুরত্ব বজায় রেখে আমরা ঈদের আনন্দ ভাগ করে নেব।

পবিত্র ঈদুল আযহার দিনে করোনামুক্ত পৃথিবী হোক আমাদের প্রধান চাওয়া। বন্যা ও করোনাকালীন দুর্যোগ থেকে মহান পাক রাব্বুল আলামীন যেন আমাদের সবাইকে যেন হেফাজতে রাখেন।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঘরে ঘরে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। আঁধার পেরিয়ে আলো আসবেই।

পবিত্র ঈদুল আযহা যুক্তরাজ্য অাওমী পরিবার ও সিলেট বিশ্বনাথ উপজেলার সকল শ্রেণী পেশার লোকজন’সহ দেশ ও বিদেশের অবস্থানরত সকল প্রিয়জন’সহ সহ মুসলিম জাহানের সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা, আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানান। এবং সকলের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।।