শফিউল বারী বাবুর মৃত্যুতে যুক্তরাজ্য যুবদল নেতা জসিম উদ্দিন রিপনের শোক

119

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি ও ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শফিউল বারী বাবু রাজধানীর এ্যাপোলো হাসপাতালে সোমবার ভোর ৪ টায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

(ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)

শফিউল বারী বাবুর  অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যুক্তরাজ্য বিএনপি নেতা এবং জাতীয়তাবাদী যুবদল যুক্তরাজ্য ক্যান্ট  শাখার সংগ্রামী সভাপতি ও সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সম্পাদক  এবং জাতীয়তাবাদী প্রযুক্তি দল – বিএনটিপির বিশেষ উপদেষ্টা জনাব -জসিম উদ্দিন জায়গীরদার  (রিপন)

এক শোকবার্তায় তিনি বলেন, “দুরারোগ্য ব্যধি ক্যাান্সারে আক্রান্ত হয়ে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু’র মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত ও ব্যাথিত।

বন্দুকের নলের মুখেও গণতন্ত্র পূনরুদ্ধারের লড়াইয়ে যিনি ছিলেন সম্মুখ সমরের যোদ্ধা, বাংলাদেশ জাতীয়তাবাদী রাজনীতিকে শাণিত করার ব্রতই ছিলো যার ধমনিতে, শিরা-উপশিরায়, তাঁর অভাব পূরণ হবার নয়।

পরিশেষে  জসিম উদ্দিন রিপন  শফিউল বারী বাবুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার-পরিজন, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

নিউজ/দৈনিক মুক্তির মিছিল