বগুড়ায় ডিবি পুলিশের অভিযানে গাঁজা ও হেরোইন সহ ৩ নারী মাদক ব্যবসায়ী আটক

24

বগুড়ায় ডিবি পুলিশের অভিযানে গাঁজা ও হেরোইন সহ ৩ নারী মাদক ব্যবসায়ী আটক
গোলাম রব্বানী শিপন, স্টাফ রিপোর্টারঃ
বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা (বিপিএম-বার) এর দিক নির্দেশনা ও জেলা গোয়েন্দা বিভাগ ডিবি পুলিশের ইনচার্জ (ওসি) আছলাম আলী (পিপিএম) এর নেতৃত্বে বগুড়ার সদর থানা এলাকায় মাদক বিরোধী পৃথক পৃথক অভিযানে ৫০০ গ্রাম গাঁজা ও ১০ গ্রাম হেরোইনসহ ৩ নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (২৪জুলাই) রাত ৮টায় বগুড়া সদরের ফুলবাড়ি উত্তরপাড়া মালগ্রাম চাপড়া পাড়া গ্রামের আমিনুল ইসলামের স্ত্রী রুমি ওরফে জমেলা ওরফে কিরন বেগম(৪২) ও লিটন শেখের স্ত্রী মনোয়ারা বেগম(৩২) কে ৫০০গ্রাম গাঁজা সহ আটক করা হয়। এরপর রাত ৯টায় চকসূত্রাপুর সওদাগর পাড়ায় অভিযান চালিয়ে হেরোইন ব্যবসায়ী হোসনে আরা বেগম ওরফে হোসনো(৪৫) কে ১০ গ্রাম পরিমান হেরোইন সহ আটক করা হয়। ধৃত হোসনো বেগম চকসূত্রাপুর সওদাগরপাড়া গ্রামের আনোয়ার হোসেন ওরফে লিটনের স্ত্রী।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়ার সদর থানায় নিয়মিত মামলা রুজু করে জেলহাজতে সোর্পদ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা ডিবির অফিসার ইনচার্জ (ওসি) আছলাম আলী (পিপিএম) এই প্রতিনিধি কে জানান, বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা (বিপিএম-বার) এর দিক নির্দেশনায় বগুড়া জেলা মাদক মুক্ত করতে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করা হয়েছে। বগুড়া মাদক মুক্ত না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।